ঘরে বসে আয় করুন মাসে ৫০,০০০

0
5386
buymobile
buymobile myshop

যারা ঘরে বসে আয় করতে চান, তাদের জন্য সুযোগ করে দিচ্ছে ভিন্নধর্মী অনলাইন শপিং সাইট Buymobile। কোন ধরনের ঝামেলা এবং পুঁজি ছাড়াই মাসে আয় করা সম্ভব ৫০,০০০ টাকার বেশি। কিভাবে করবেন এই আয়?

কোন ধরনের শর্ত এবং ঝামেলা ছাড়াই Buymobile-এ অ্যাফিলিয়েট রেজিস্ট্রেশন করুন। ১২ ঘন্টার মধ্যে আপনার একাউন্টটি চালু হয়ে যাবে। এই একাউন্ট থেকে আপনি সংগ্রহ করতে পারবেন আপনার কাঙ্ক্ষিত লিঙ্কটি, যেখানে ট্র্যাকিং নাম্বারও দেয়া থাকবে। রেজিস্ট্রেশনের পর আপনার মেইলে একটি কনফারমেশন ম্যাসেজ যাবে। এরপর Buymobile থেকে আপনার একাউন্টটিকে Approved করা হলেই আপনি আপনার একাউন্টটি ব্যবহার করতে পারবেন। আপনার এই একাউন্টের লিঙ্ক থেকে যতগুলো পন্য কেনা হবে, প্রতিটি অর্ডারের প্রেক্ষিতে আপনি পাবেন কমিশন। এই কমিশনটি স্বয়ংক্রিয়ভাবে আপনার রেজিস্ট্রেশনকৃত একাউন্টে জমা হতে থাকবে। যা আপনি নিজেও দেখতে পারবেন। প্রতি মাসের শেষে আপনার একাউন্টের জমা হওয়া টাকা চলে যাবে আপনার বিকাশ একাউন্টে। এমনকি আপনি চাইলে হাতে হাতেও সংগ্রহ করতে পারেন আপনার উপার্জিত অর্থ।

Buymobile থেকে যা যা দেয়া হচ্ছে-

১। প্রথমত আপনাকে একটি একাউন্ট দেয়া হচ্ছে। যেখানে প্রোডাক্টগুলোর ট্র্যাকিং নাম্বারসহ লিঙ্ক দেয়া থাকবে।

২। Buymobile-এর তৈরিকৃত ডিজাইনগুলো আপনি ব্যবহার করতে পারবেন আপনার মার্কেটিং-এর কাজে।

৩। আপনার বিক্রয়কৃত পণ্যের অর্ডার কাস্টমারের সাথে যোগাযোগ করে Buymobile-এর পক্ষ থেকেই পাঠিয়ে দেয়া হবে।

৪। Mobileblog24.com-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে Buymobile। Buymobile-এর মাইশপ মালিকেরা তাদের প্রোডাক্টগুলোর সকল তথ্য এবং লিঙ্ক mobileblog24 ওয়াবসাইটে ব্লগ পোষ্ট  করলে, mobileblog24-এর পক্ষ থেকে তাদের অফিসিয়াল ফেসবুক ফ্যানপেজে ব্লগটি শেয়ার করবে।

৫। এক মাসে সর্বোচ্চ বিক্রয় করা মাইশপ একাউন্টের মালিককে মোবাইল ব্লগের টপ ব্যানারের অ্যাডস্পেসটি এক মাসের জন্য বরাদ্দ করা হবে। সে এখানে তার পণ্যের প্রচারণা করতে পারবেন।

৬। কেউ যদি মাসে ১০০০০০ টাকার উপর ট্রানজেকশন করতে পারেন, তাহলে তাকে মোবাইল ব্লগের পক্ষ থেকে একটা ফেসবুক পোষ্ট বুষ্ট করে দেয়া হবে।

কাজটি করা কতটুকু সহজ

Buymobile থেকে বলা হয়েছে, খুব সহজেই যে কেউ এই কাজটি করতে পারবেন। মূলত Buymobile একটি বিশ্বস্ত অনলাইন শপিং সাইট। ইন্টারনেট সংযোগ ব্যবহারকারী প্রায় ৯০% মানুষ এখন এই সাইটের নাম জানে। এবং এই সাইটটি অনলাইনে ফোন কেনাকাটার জন্য মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

মূলত ছাত্রছাত্রীদের কথা মাথায় রেখেই Buymobile এর এমন উদ্যোগ। যারা পড়াশোনার পাশাপাশি বাড়তি আয় করতে চান, তাদের জন্যই এই সুযোগ। এছাড়া সকল শ্রেণীর যেকোন মানুষ এই কাজটি করতে পারেন। এই কাজটি করার জন্য আপনার আলাদাভাবে সময় দেয়ারও প্রয়োজন হবে না। এছাড়া যাদের লিখালিখির অভ্যাস রয়েছে তারা বিভিন্ন ব্লগ সাইটে ব্লগ লিখে বা কমেন্টের মাধ্যমেও আপনার একাউন্ট বা পন্যের প্রচার করে আয় বৃদ্ধি করতে পারেন।

একাউন্ট করতে ক্লিক করুন